জগন্নাথপুরে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুল মতিন লাকী গণসংযোগ করছেন

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২২

জগন্নাথপুরে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুল মতিন লাকী গণসংযোগ করছেন

 

হুমায়ূন কবীর ফরীদি ##

জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুল মতিন লাকী অবিরাম গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।তিনি সকলের দোয়া, ভালবাসা, সমর্থন ও ভোট প্রত্যাশী।

আসন্ন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ এর নির্বাচন আগামী ২রা নভেম্বর। এই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী মোঃ আব্দুল মতিন লাকী কর্মী সমর্থকদের সাথে নিয়ে নির্বাচনী এলাকায় অবিরাম গণসংযোগ করে জনসাধারণের সাথে কোশল বিনিময় করার পাশা-পাশি ভোট প্রার্থনা করছেন। তিনি গণসংযোগকালে  সকল শ্রেনী পেশার মানুষের দোয়া, ভালবাসা, সমর্থন, ভোট সার্বিক সহযোগিতা চাচ্ছেন এবং বিপুল সাড়া পাচ্ছেন।

এই উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুল মতিন লাকী একান্ত আলাপকালে গণমাধ্যমকে বলেন, আমি উন্নত বিশ্বের অন্যতম দেশ যুক্তরাজ্যে বসবাস করলেও মা-মাটির টানে উপজেলাবাসীর সুখ দুঃখের সাথী হতে বার বার দেশে ছুটে আসি এবং জনকল্যাণে কিছুটা কাজ করার চেষ্টা করি। বিলেতের আরাম আয়েশের জীবনকে দুরে রেখে জগন্নাথপুর উপজেলার সার্বিক উন্নয়ন সহ গরীব-দুঃখী হতদরিদ্র মানুষের কল্যানে কাজ করার লক্ষে আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। জনগণের সাথে যোগাযোগ করে কোশল বিনিময় করছি। আমি সর্বসাধারণের দোয়া, ভালবাসা, সমর্থন ও ভোট প্রত্যাশী।জনগণের সার্বিক সহযোগিতা পাচ্ছি। আমি আশাবাদী আগামী ২ রা নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে জনগণের প্রদত্ত বিপুল ভোটে বিজয়ী হব।এবং  উপজেলাবাসীর সার্বিক উন্নয়নে সর্বাত্মক চেষ্টা করব  ইনশাআল্লাহ।

এ সংক্রান্ত আরও সংবাদ