সুনামগন্জ জেলা সমিতি ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন সম্পন্ন

প্রকাশিত: ৪:৫২ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০২৩

সুনামগন্জ জেলা সমিতি ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধিঃ

গত ২৩ শে ই জুলাই অনুষ্ঠিত হয়েছে সুনামগঞ্জ জেলা সমিতির ইউএসএ ইনকের বার্ষিক বনভোজন। এই বনভোজনে নিউ ইয়র্ক সহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেটের বসবাসরত সুনামগঞ্জ জেলার নারী-পুরুষ-শিশু দিনভর প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত নিউইয়র্ক এর এস্টোরিয়া পার্কের খোলা মাঠে খেলাধুলা সহ নানা আনন্দে মেতে ওঠেন ।অনুষ্ঠানটি উদ্ভোধন করেন সুনামগন্জ জেলার জগন্নাথপুর উপজেলার ১নং কলকলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সাজ্জাদুর রহমান। বর্ণাঢ্য এ আয়োজনে সুনামগঞ্জ ছাড়া বৃহত্তর সিলেটের বিপুলসংখ্যক প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয় এই বনভোজন।
সুনামগঞ্জ জেলা সমিতির সভাপতি জনাব তৌফিকুল আম্বিয়া টিপুর এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোতাহার রুবেলের পরিচালনা এবং বনভোজন কমিটির আহ্বায়ক মান্না মুনতাসির  এবং বনভোজন কমিটির প্রধান সমন্বয়কারী মোঃ জুসেফ চৌধুরী এবং সদস্য সচিব হুমায়ুন কবির সুহেলের সার্বিক ব্যবস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের সাবেক এমপি এম এম শাহিন, বাংলাদেশ সোসাইটির বোর্ড অব টাস্টি মেম্বার বোরহান উদ্দিন, আঃ হাসিম হাসনু, বাংলাদেশ সোসাইটির সহ সভাপতি ফারুক আহমেদ , মহিউদ্দিন, প্রচার সম্পাদক রিজু মোহাম্মদ, জালালাবাদ এসোসিয়েশন এর বর্তমান সভাপতি বদরুল হোসেন খান, সাবেক সভাপতি জনাব মঈনুল হক চৌধুরী হেলাল, সাবেক সভাপতি এবং বর্তমান ট্রাষ্টি বোর্ড মেম্বার বদরুন নাহার খান মিতা, জালালাবাদ এসোসিয়েশনের সহ সভাপতি সফি উদ্দিন তালুকদার, লুকমান হোসেন লুকু, ভারপ্রাপ্ত সাধারন  সম্পাদক রুকন হাকিম, সমাজ কল্যান সম্পাদক জাহিদ আহমেদ খান,  কুষাদক্ষ মোহাম্মদ আলিম, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারন সম্পাদক আতাউর রহমান সেলিম , আহমেদ জিলু, জামাইকা ফ্রেন্ড সোসাইটির প্রতিষ্টাতা সভাপতি ফখরুল ইসলাম দেলওয়ার , গনদাবী পরিষদের সভাপতি মাসুদুল হক সানু, ব্রন্স বাংলাদেশ সোসাইটির সভাপতি সামাদ মিয়া জাকারিয়া, সুনামগন্জ জেলা সমিতির উপদেষ্টা সদরুন নুর, ইকবাল আহমেদ মাহবুব,এস এম জলিল, নুরুল হোসাইন, তোফায়েল চৌধুরী, মতিউর রহমান, তোফায়েল চৌধুরী, শরিফ খান, আব্দুল মুহিত, শাহাবুদ্দিন , মোহন ইসলাম , তারেক আম্মিয়া, মখন মিয়া, ইমরুল হাসান সজল, টাইম টেলিভিশনের সিইও  আবু তাহের, সৈয়দ  খসরু, এবং সাংবাদিক ও কমিউনিটির নেতৃবৃন্দ ।
বিপুলসংখ্যক সুনামগঞ্জবাসী এই বনভোজনে অংশ নেন । এই দিন প্রবাসীরা প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত বনভোজন চলে এসে সমবেত হন সকাল থেকেই। উপভোগ করেন প্রাকৃতিক সৌন্দর্য । নানা আলাপচারিতায় বনভোজনের বিভিন্ন বয়সী ছেলেমেয়েদের জন্য ছিল খেলাধুলার আয়োজন। মহিলাদের জন্য ছিল বিশেষ আয়োজন ।সর্বশেষে অনুষ্ঠিত হয় বনভোজনের অন্যতম আকর্ষণ রাফেল ড্র । এতে পুরস্কার ছিল নগদ পাঁচশত ডলার, স্বর্ণের চেইন, ৫৫ ইন্চি টিভি , ৫০ ইন্চি টিভি, ২টি ফোন সহ মোট  ৯টি পুরষ্কার। শেষে খেলাধুলা অংশগ্রহণকারী এবং রাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
বিপুল সংখ্যক সুনামগঞ্জবাসী ও কমিউনিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠানের সভাপতি জনাব তৌফিকুল আম্বিয়া টিপু প্রবাসীসহ আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানিয়ে বলেন, সকলের সার্বিক সহযোগিতায় আজকের এই বনভোজন সুন্দর ও সফল হয়েছে । বনভোজনে সহযোগিতাকারীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি বলেন, একটি বৃহৎ পরিবারের মত  সম্প্রীতি বৃহত্তর পরিবারের মতো সম্পৃতি ও সৌহার্দপুর্ন পরিবেশের মধ্যে দিয়ে এগিয়ে যাচ্ছে । সুনামগঞ্জবাসীর প্রিয় এই সংগঠনকে আরো এগিয়ে নিতে তিনি সকলের সার্বিক সহযোগিতা ও পরামর্শ দোয়া কামনা করেন।
অন্যান্য বক্তারা দেশে ও প্রবাসে সুনামগঞ্জবাসী কল্যাণে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন। তারা সুনামগঞ্জ তথা দেশের উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
বনভোজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সভাপতি জনাব তৌফিকুল আম্বিয় টিপু, সাধারণ সম্পাদক মোতাহার রুবেল , মানিক আহমেদ, আলী রাজা, আসাদ মুরাদ তালুকদার, মান্না মুনতাসির, কাজিরুল  ইসলাম শিপন,  হুমায়ুন কবির সোহেল, শামীম আহমেদ, দিনার আহমেদ, সুমি বেগম, মোহাম্মদ আলী মিলন, সফিকুর রহমান, মোহাম্মদ আবু ফজর, আবু সাকের ।
অনুষ্ঠানের স্পন্সর ছিলেন, মার্কস হোম কেয়ার, তারেক আম্বিয়া, মেকগ্রো ফার্মেসি, পার্কচেষ্টার ফ্যামিলি ফার্মেসি, গোল্ডেন পেলেস, ফ্রাস্ট এইড হোম সার্ভিস, একজিট রিয়েলিটি প্রিমিয়াম, হাসান ব্রোকারেজ, হাসান সুপার মার্কেট, সিলেট মটরস, আরএস মেডিক্যাল সার্ভিস এবং  সানম্যান এক্সপ্রেস॥

 

এ সংক্রান্ত আরও সংবাদ