পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের পৃষ্টপোষকতায় কলকলিয়া ইউনিয়ন ডেভলাপমেন্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশ

প্রকাশিত: ১:২১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২২

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের পৃষ্টপোষকতায় কলকলিয়া ইউনিয়ন ডেভলাপমেন্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশ

ইউএস বাংলা বার্তা প্রতিনিধিঃ ইউনিয়নের জনগনের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করা, সুন্দর পরিবেশ সৃষ্টি করা এবং কর্মসংস্হানের সুযোগ সৃষ্টি সহ সব ধরনের উন্নয়নে কাজ করার উদ্দেশ্য নিয়ে সুনামগন্জ জেলার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নবাসী মাননীয় পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নানকে প্রধান পৃষ্টপোষক, জনাব আলহাজ্ব শফিকুল ইসলামকে প্রধান উপদেষ্টা, ড. সানাওয়ার চৌধুরীরকে সভাপতি এবং তৌফিকুল আম্বিয়া টিপুকে সাধারন সম্পাদক এবং হাবিব আলম কোরেশীকে কোষাদক্ষ করে কলকলিয়া ইউনিয়ন ডেভলাপমেন্ট এসোসিয়েশনের (KUDA)  ২০২২-২০২৪ সালের ২৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং  ১৪১ সদস্য বিশিষ্ট  কার্যকরী পরিষদ ঘোষনা করা হয়েছে।

সংগঠনটির  অন্যান্য যারা পৃষ্টপোষক হিসাবে থাকছেন কলকলিয়া ইউনিয়নের সাবেক দুই চেয়ারম্যান জনাব আলহাজ্ব সাজ্জাদুর রহমান এবং জনাব আলহাজ্ব সিরাজুল ইসলাম, ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব রফিক মিয়া, নুরুল হোসাইন,শামসুল হক এবং সালমান খালেদ চৌধুরী ফয়জুল।

আজ ২৩ শে জানুয়রী ২০২২ তারিখে একটি ভার্চুয়াল বিশেষ সাধারন সভায় এ কমিটি ঘোষনা করা হয়। সভায় সভাপতিত্ব করেন জনাব আবুল কালাম, সভা পরিচালনা করেন তৌফিকুল আম্বিয়া টিপু। সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মৌলানা তরিকুল ইসলাম।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সর্বজনাব আবুল বশর এহিয়া, আলহাজ্ব রফিক মিয়া, নুরুল হোসেইন, আজিজুর রহমান ময়না, ফারুক আহমেদ, অমর কান্তি বৈদ্য, সায়েক মিয়া, রানু মিয়া, আব্দুল গনি এনাম,খায়রুল ইসলাম, বাতির আহমেদ, আজাদ মিয়া, নোমান আহমেদ ছোট মিয়া,আনসার আলম কোরেশী, আন্গুর আলম, কবির উদ্দিন, তফজ্জুল হক, মিজানুর রহমান, আনিসুর রহমান তুতি, এস এম জুয়েল,নাজমুল হক, আমির হোসেন চৌধুরী, জুয়েল আহমেদ, জামাল আহমেদ প্রমুখ।

সবার প্রত্যাশা এ সংগঠনটি ইউনিয়কে একটি আদর্শ ইউনিয়ন হিসাবে রুপ দিতে ভুমিকা রাখবে।

এ সংক্রান্ত আরও সংবাদ