জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন    জগন্নাথপুরে ডিবির অভিযানে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার     সুনামগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের দিনব্যাপী জেলা কর্মশালা    দিরাইয়ে সাংবাদিকের উপর হামলা||চেয়ারম্যান কারাগারে    জগন্নাথপুরে দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন    জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতা আবু সাদেক রনিকে সংবর্ধনা প্রদান    জগন্নাথপুর পৌর শহরের ৩৫ দোকান ঘর এর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ীরা    গণমাধ্যম এর তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী    শাল্লায় প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করায় প্রিজাইডিং অফিসার সহ চারজন গ্রেপ্তার    স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠার দাবীতে জগন্নাথপুরে পদযাত্রা ও ছাত্র সমাবেশ 

বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন এর জাঁকজমক পুর্ণ পিকনিক অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতাঃ

অত্যন্ত মনোরম পরিবেশে গত ১৩ ই আগষ্ট রবিবার কানেকটিকাটের হেমনেসেট বিচ স্টেট পার্কে এক পিকনিকের আয়োজন করেছিল কানেকটিকাটে আঞ্চলিক সংগঠন বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশন। এসোসিয়েশনের যাত্রার ৫ম বছর পূর্তি উপলক্ষে আয়োজিত পিকনিকে অতিথিদের উপচে পড়া উপস্থিতিতে অত্যান্ত জাঁকজমক পুর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

পিকনিকে নোয়াখালীবাসীসহ বিভিন্ন আন্চলিক, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ প্রায় ৬ থেকে ৭ শতাধিক অতিথি উপস্তিত ছিলেন।

আয়োজনে ছিল অতিথিদের জন্যে সকালের নাস্তা, গ্রীষ্মকালীন ফল, লেমনেইড, মধ্যাহ্ন ভোজ, চা, বিকালের নাস্তা, মজাদার দধি ও পান-সুপারি সহ নানারকম আয়োজন । উল্লেখ্য অতিথিদের মাঝে খাবারের আয়োজন যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। পিকনিকে উপস্থিত সকলের প্রতি সংগঠনটির সভাপতি মীর আজম ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম নিপুন সহ কার্যকরী কমিটির সবাই  কৃতজ্ঞতা জানিয়েছেন।

অনুষ্ঠানটির মূল আকর্ষণ ছিল রাফল ড্র নিউইয়র্ক – ঢাকা রিটার্ন বিমান টিকিট। এছাড়া ছিল ফুটবলের আয়োজন। ফুটবল ম্যাচে দুই দলের মাঝে উত্তেজনাপূর্ণ খেলা অনুষ্টিত হয়। এতে পিএনএস গ্রুপ – বিডি গ্রুপকে টাইব্রেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। তাছাড়া বিভিন্ন বয়সীদের বাচ্চাদের জন্যে খেলা ধুলার আয়োজন সহ মহিলাদের জন্যে বালিশ খেলার প্রতিযোগিতা ছিল। পুরো পিকনিকের সবাইকে মাতিয়ে রাখতে সংগীত পরিবেশন করেন বোস্টোন থেকে আগত শিল্পী বিদ্যুৎ ও কানেকটিকাট এর বিশিষ্ট সংগীত শিল্পী শারমিন আজম ,সোমা বণিক, শুভ ও রাজু। সর্বোপরি কানেকটিকাট বাসী দীর্ঘদিন মনে রাখবে এই চমৎকার আয়োজন।

এই সংবাদটি 110 বার পঠিত হয়েছে