জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন    জগন্নাথপুরে ডিবির অভিযানে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার     সুনামগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের দিনব্যাপী জেলা কর্মশালা    দিরাইয়ে সাংবাদিকের উপর হামলা||চেয়ারম্যান কারাগারে    জগন্নাথপুরে দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন    জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতা আবু সাদেক রনিকে সংবর্ধনা প্রদান    জগন্নাথপুর পৌর শহরের ৩৫ দোকান ঘর এর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ীরা    গণমাধ্যম এর তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী    শাল্লায় প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করায় প্রিজাইডিং অফিসার সহ চারজন গ্রেপ্তার    স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠার দাবীতে জগন্নাথপুরে পদযাত্রা ও ছাত্র সমাবেশ 

নিউ ইংল্যান্ড হিন্দু এসোসিয়েশন (নেহা) কানেকটিকাটের জাকঝঁমক পূর্ণ পিকনিক অনুষ্টিত

নিজস্ব সংবাদদাতাঃ

সবুজ শ্যামল পাহাড় গাছ গাছালী ঘেরা চারিদিকে লেক পরিবেষ্টিত অত্যন্ত আনন্দঘন ও মনোরম চমৎকার  পরিবেশে গত ১০ই সেপ্টেম্বর রোজ রবিবার ২০২৩ কানেকটিকাটের টরিংটন সিটির বারপোণ্ড ষ্টেট পার্কে নিউ ইংল্যান্ড হিন্দু এসোসিয়েশন নেহার বার্ষিক পিকনিক অনুষ্ঠিত হয়েছে।
এই পিকনিক অনুষ্ঠানের মাধ্যমে এই বছর নিউ ইংল্যান্ড হিন্দু এসোসিয়েশন ৪র্থে বছরে পদার্পন করলো।
প্রতিকূল আবহাওয়া বিরাজমান থাকা সত্ত্বেও কানেকটিকাট ষ্টেট এর বিভিন্ন শহর এবং নিউইয়র্ক থেকে অনেক শুভাকাঙ্ক্ষী দাদা, দিদি এবং বৌদিরা পিকনিকে যোগ দিতে ছুটে এসেছেন সব কিছু উপেক্ষা করে।  বাইরের শহর থেকে পিকনিক অনুষ্ঠানে আগতদের ভিড়ে পিকনিক পরিনত হয়েছিল এক মিলন মেলায় ।
সকালের নাস্তা, সাথে জুস এবং নানান ধরনের ফল, মধ্যাহ্ন ভোজন ,ছাড়াও ছিল বিকালের নাস্তা ।বিকালের নাস্তায় প্রধান আকর্ষন ছিল নিউ ইংল্যান্ড হিন্দু এসোসিয়েশনের সাধারণ সম্পাদকের পিকনিক স্পটে বানানো  নিজ হাতে বানানো গরম গরম পেঁয়াজু সাথে চানাবুট ও ঝাল মুড়িতে  আপ্যায়ন।
পিকনিককে আগত অতিথিদের পছন্দের বাঙালীর চিরচারিত নাস্তায় আপ্যায়িত হয়ে সবার প্রশংসা কুড়িয়েছেন ।
পিকনিকের শেষ পর্বে ছিল এসোসিয়েশনের অর্থ সম্পাদক অনিল বনিকের সঞ্চালনায়, সাংস্কৃতিক সম্পাদক গৌরাঙ্গ বৈরাগি ও কার্য্যকরী কমিটির সদস্য জুয়েল চৌধুরীর নেতৃত্বে মিউজিক্যাল পিলো, বিবাহিত দাদা ঝুড়িতে বৌদিদের টেনিস বল নিক্ষিপ নতুন মজার ও আর্কষনীয় খেলা।
বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরনের মধ্যে দিয়ে পিকনিক অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করা হয় ।অনুষ্ঠানের শেষে সুবাস সরকার সভাপতি  এবং সুব্রত বনিক সাধারণ সম্পাদক পিকনিককে আগত সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এই সংবাদটি 188 বার পঠিত হয়েছে