জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন    জগন্নাথপুরে ডিবির অভিযানে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার     সুনামগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের দিনব্যাপী জেলা কর্মশালা    দিরাইয়ে সাংবাদিকের উপর হামলা||চেয়ারম্যান কারাগারে    জগন্নাথপুরে দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন    জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতা আবু সাদেক রনিকে সংবর্ধনা প্রদান    জগন্নাথপুর পৌর শহরের ৩৫ দোকান ঘর এর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ীরা    গণমাধ্যম এর তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী    শাল্লায় প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করায় প্রিজাইডিং অফিসার সহ চারজন গ্রেপ্তার    স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠার দাবীতে জগন্নাথপুরে পদযাত্রা ও ছাত্র সমাবেশ 

শপথ নিয়েছেন আ,লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা

ইউএস বাংলা বার্তা ডেস্কঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্যরা শপথ নিয়েছেন।
আজ বুধবার সকাল দশটায় জাতীয় সংসদ ভবনের শপথকক্ষে নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথবাক্য পাঠ করান একাদশ জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৬ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন স্পিকার শিরীন শারমিন চৌধুরী। প্রথমে তিনি সংবিধান ও জাতীয় সংসদের কার্যপ্রণালি বিধি অনুযায়ী নিজেই সংসদ সদস্য হিসেবে নিজের শপথ নেন।এরপর আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্যদের শপথবাক্য পাঠ করান স্পিকার। পরে সবাই শপথ বইয়ে স্বাক্ষর করেন।
পরে বর্তমান সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টি থেকে নির্বাচিত ও স্বতন্ত্র সংসদ সদস্যসহ অন্যান্য দল থেকে নির্বাচিত সংসদ সদস্যদেরও পর্যায়ক্রমে শপথবাক্য পাঠ করাবেন স্পিকার।

 

এই সংবাদটি 56 বার পঠিত হয়েছে