জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন    জগন্নাথপুরে ডিবির অভিযানে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার     সুনামগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের দিনব্যাপী জেলা কর্মশালা    দিরাইয়ে সাংবাদিকের উপর হামলা||চেয়ারম্যান কারাগারে    জগন্নাথপুরে দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন    জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতা আবু সাদেক রনিকে সংবর্ধনা প্রদান    জগন্নাথপুর পৌর শহরের ৩৫ দোকান ঘর এর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ীরা    গণমাধ্যম এর তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী    শাল্লায় প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করায় প্রিজাইডিং অফিসার সহ চারজন গ্রেপ্তার    স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠার দাবীতে জগন্নাথপুরে পদযাত্রা ও ছাত্র সমাবেশ 

জগন্নাথপুরে এক নারীর আগুনে পোড়া লাশ উদ্ধার

 

হুমায়ূন কবীর ফরীদি ##

জগন্নাথপুরে ৫০ বছর বয়সী অজ্ঞাতনামা এক নারীর আগুনে অর্ধ পোড়া লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
জানাযায়, ১৭ ই জানুয়ারী রোজ বুধবার সকাল ১০ ঘটিকার সময় সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরে অবস্থিত ইকড়ছই জামেয়া ইসলামিয়া সিনিয়র আলিম মাদ্রাসার পিছনে ( দক্ষিণ পার্শ্বে) চারা ক্ষেতে প্রায় ৫০ বছর বয়সী অজ্ঞাতনামা এক নারীর আগুনে অর্ধ পোড়া লাশ দেখতে পান স্থানীয়রা। তাৎক্ষণিকভাবে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করার পাশা-পাশি সুরতহাল রিপোর্ট তৈরী করেন। এবং লাশের ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। তাৎক্ষণিকভাবে এই নারীর নাম পরিচয় জানা যায়নি। সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সায়্যিদ ও সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর  ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকাকে বলেন, আনুমানিক ৫০ বছর বয়সী অজ্ঞাতনামা নারীর আগুনে পোড়া মরদেহ উদ্ধার করার পাশা-পাশি সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে।

সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর বলেন, লাশের পাশে পড়ে ছিল গলার রুপার চেইন, হাতের দুটি চুড়ি, চুলের ক্লিপ, এক জোড়া জুতা ও কেরোসিনের বোতল। পুলিশ ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করছে।
এবিষয়ে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সায়্যিদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুনে লাশের অর্ধেক পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করছি হত্যা। এটিকে হত্যাকান্ড ধরেই তদন্ত চালিয়ে যাওয়া হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তে বেরিয়ে আসবে এটি হত্যা না আত্মহত্যা।

এই সংবাদটি 65 বার পঠিত হয়েছে