জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন    জগন্নাথপুরে ডিবির অভিযানে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার     সুনামগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের দিনব্যাপী জেলা কর্মশালা    দিরাইয়ে সাংবাদিকের উপর হামলা||চেয়ারম্যান কারাগারে    জগন্নাথপুরে দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন    জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতা আবু সাদেক রনিকে সংবর্ধনা প্রদান    জগন্নাথপুর পৌর শহরের ৩৫ দোকান ঘর এর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ীরা    গণমাধ্যম এর তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী    শাল্লায় প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করায় প্রিজাইডিং অফিসার সহ চারজন গ্রেপ্তার    স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠার দাবীতে জগন্নাথপুরে পদযাত্রা ও ছাত্র সমাবেশ 

জগন্নাথপুরে মোটরসাইকেল এর ধ্বাক্কায় আহত ব্যক্তির মৃত্যু 

ছবি সংগৃহীত
স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত জমশের আলী(৫৭) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেছেন।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের হবিবনগর এর বাসিন্দা মৃত খোশ মোহাম্মদ এর ছেলে জমশের আলী (৫৭) বিগত ১৯ শে জানুয়ারী রোজ শুক্রবার পাগলা- জগন্নাথপুর -আউশকান্দী আঞ্চলিক মহাসড়ক এর হবিবনগর এলাকায় মোটরসাইকেল এর ধ্বাক্কায় গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি ২১ শে জানুয়ারী রোজ রবিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেছেন।এই হাসপাতালে তার মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।
এ বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর পৌর সভার কাউন্সিলর সুহেল আহমদ বলেন, এই দুর্ঘটনার মোটরসাইকেল আমার জিম্বায় রয়েছে।
এ বিষয়ে জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল গণমাধ্যমকে বলেন, নিহত জমশের আলীর মরদেহ সিলেট কোতোয়ালি থানা পুলিশ এর মাধ্যমে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, এখনো কোনো অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি 53 বার পঠিত হয়েছে