জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন    জগন্নাথপুরে ডিবির অভিযানে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার     সুনামগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের দিনব্যাপী জেলা কর্মশালা    দিরাইয়ে সাংবাদিকের উপর হামলা||চেয়ারম্যান কারাগারে    জগন্নাথপুরে দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন    জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতা আবু সাদেক রনিকে সংবর্ধনা প্রদান    জগন্নাথপুর পৌর শহরের ৩৫ দোকান ঘর এর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ীরা    গণমাধ্যম এর তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী    শাল্লায় প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করায় প্রিজাইডিং অফিসার সহ চারজন গ্রেপ্তার    স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠার দাবীতে জগন্নাথপুরে পদযাত্রা ও ছাত্র সমাবেশ 

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

ইউএস বাংলা বার্তা ডেস্কঃ

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে মোটরসাইকেল ও মাইক্রোবাসের সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

বুধবার (৩১ জানুয়ারি) বিকেল ৫টার দিকে সিলেট এয়ারপোর্ট থানাধীন মালনীছড়া চা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম মো. মেহদি আফনান (৩২)। তিনি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় বাসিন্দা। অপর নিহতের নাম আশফাকুজ্জামান। তিনি হবিগঞ্জের চুনারুঘাট পৌর এলাকার বড়াইল এলাকার ফিরুজ আহমদের ছেলে।

দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ি সূত্র।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোহাম্মদ নুনু মিয়া জানান, বুধবার বিকালে মালনীছড়া চা বাগান এলাকায় আম্বরখানা-এয়ারপোর্ট সড়কে মাইক্রোবাসের সাথে মোটরসাইকের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী মেহদি। এ ঘটনায় আহত হন আরও একজন।

খবর পেয়ে পুলিশ আহত যুবককে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। মোটরসাইকেল ও মাইক্রোবাসটি পুলিশের হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

 

এই সংবাদটি 43 বার পঠিত হয়েছে