জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন    জগন্নাথপুরে ডিবির অভিযানে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার     সুনামগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের দিনব্যাপী জেলা কর্মশালা    দিরাইয়ে সাংবাদিকের উপর হামলা||চেয়ারম্যান কারাগারে    জগন্নাথপুরে দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন    জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতা আবু সাদেক রনিকে সংবর্ধনা প্রদান    জগন্নাথপুর পৌর শহরের ৩৫ দোকান ঘর এর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ীরা    গণমাধ্যম এর তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী    শাল্লায় প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করায় প্রিজাইডিং অফিসার সহ চারজন গ্রেপ্তার    স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠার দাবীতে জগন্নাথপুরে পদযাত্রা ও ছাত্র সমাবেশ 

নোমান আহমদ ছোট মিয়া স্মৃতি স্বরণে ফুটবল টুর্নামেন্টে বালিকান্দী নতুনপাড়া স্পোর্টিং ক্লাব বিজয়ী

স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন (KUDA) এর আয়োজনে প্রয়াত নোমান আহমদ ছোট মিয়া স্মৃতি স্মরণে ফুটবল টুর্নামেন্ট -২০২৪ এ সিচনী স্পোর্টিং ক্লাবকে ২ গোলে হারিয়ে সেমিফাইনালে স্থান করে নিয়েছে বালিকান্দী নতুনপাড়া স্পোর্টিং ক্লাব।
কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন (KUDA) এর সহ-সাধারন প্রয়াত নোমান আহমদ ছোট মিয়া স্মৃতি স্বরণে ফুটবল টুর্নামেন্টের সিচনী স্পোর্টিং ক্লাব বনাম বালিকান্দী নতুনপাড়া স্পোর্টিং ক্লাবের মধ্যকার খেলা ৪ ফেব্রুয়ারী রোজ রবিবার পাড়ারগাঁও আইডিয়াল হাইস্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। এই খেলায় সিচনী স্পোর্টিং ক্লাবকে ২ গোলে হারিয়ে বালিকান্দী নতুনপাড়া স্পোর্টিং ক্লাব বিজয়ী হওয়ার পাশা-পাশি সেমিফাইনালে স্থান করে নিয়েছে। তাদের এই বিজয়ে ঐতিহ্যবাহী বৃহত্তর বালিকান্দী গ্রামবাসী, ক্রীড়ামোদী লোকজন ও এই ক্লাব সংশ্লিষ্ট সবার মধ্যে আনন্দ -উল্লাস বিরাজ করছে।
উল্লেখ্য, ” মাদককে না বলুন, ক্রীড়াকে হ্যাঁ বলুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আর্ত মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার “কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন (KUDA)” এর সহ-সাধারন সম্পাদক প্রয়াত নোমান আহমদ ছোট মিয়ার স্মৃতি স্মরণে এই সংগঠন এর আয়োজনে ২৪ শে জানুয়ারী রোজ বুধবার বিকালে পাড়ারগাঁও আইডিয়াল হাইস্কুল এন্ড কলেজ মাঠে বিরাট আকর্ষণীয় ফুটবল টুর্নামেন্ট -২০২৪ শুরু হয়েছে। এই খেলায় ১৬ টিম অংশ গ্রহন করেছে। ধারাবাহিক ভাবে এই খেলা সম্পন্ন হবে।

এই সংবাদটি 59 বার পঠিত হয়েছে

শেয়ার করুন

এ বিভাগের আরো খবর