জগন্নাথপুরে ফুটবল টুর্নামেন্টে হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ বিজয়ী

প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২৪

জগন্নাথপুরে ফুটবল টুর্নামেন্টে হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ বিজয়ী

হুমায়ূন কবীর ফরীদি ##

জগন্নাথপুরে কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন (KUDA) এর আয়োজনে প্রয়াত নোমান আহমদ ছোট মিয়া স্মৃতি স্মরণে ফুটবল টুর্নামেন্ট -২০২৪ এ সিংচাপইড় স্পোর্টিং ক্লাবকে ১ গোলে হারিয়ে ফাইনালে স্থান করে নিয়েছে হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ।
কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন (KUDA) এর সহ-সাধারন সম্পাদক প্রয়াত নোমান আহমদ ছোট মিয়া স্মৃতি স্মরণে ফুটবল টুর্নামেন্টের সিংচাপইড় স্পোর্টিং ক্লাব বনাম হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর মধ্যকার সেমি ফাইনাল খেলা ১৯ শে ফেব্রুয়ারী রোজ সোমবার পাড়ারগাঁও আইডিয়াল হাইস্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। এই খেলায় সিংচাপইড় স্পোর্টিং ক্লাবকে ১ গোলে হারিয়ে হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড বিজয়ী হওয়ার পাশা-পাশি ফাইনালে স্থান করে নিয়েছে।
উল্লেখ্য, ” মাদককে না বলুন, ক্রীড়াকে হ্যাঁ বলুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আর্ত মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার “কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন (KUDA)” এর সহ-সাধারন সম্পাদক প্রয়াত নোমান আহমদ ছোট মিয়ার স্মৃতি স্মরণে এই সংগঠন এর আয়োজনে ২৪ শে জানুয়ারী রোজ বুধবার বিকালে পাড়ারগাঁও আইডিয়াল হাইস্কুল এন্ড কলেজ মাঠে বিরাট আকর্ষণীয় ফুটবল টুর্নামেন্ট -২০২৪ শুরু হয়েছে। এই খেলায় ১৬ টিম অংশ গ্রহন করেছে। ক্রমান্বয়ে এই খেলা সম্পন্ন হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ