কানেক্টিকাটে নিউ ইংল্যান্ড হিন্দু এসোসিয়েশনের আয়োজনে বর্ষ বরণ উৎসব অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, মে ১, ২০২৪

কানেক্টিকাটে নিউ ইংল্যান্ড হিন্দু এসোসিয়েশনের আয়োজনে বর্ষ বরণ উৎসব অনুষ্ঠিত

গত ২৮ শে এপ্রিল, ২০২৪  রোজ রবিবার কানেক্টিকাটের ইউনিয়নভিলের লায়ন্স ক্লাবে অনুষ্ঠিত হয়ে গেল নিউ ইংল্যান্ড হিন্দু এসোসিয়েশনের (নেহা) বর্ষ বরণ ও বৈশাখী উৎসব । গীতা পাঠ ও মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বাংলা নতুন বছরকে স্বাগত জানানো হয়।

সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক শ্রী গৌরাঙ্গ বৈরাগী সঞ্চালনায় অনুষ্ঠানের সূচনা করা হয় । সঞ্চালনায় সহযোগিতায় ছিলেন সবিতা সরকার ও অতিথি শিল্পী ডায়েনা বিভাস।

দলীয় সঙ্গীত, নাচ, একক  সঙ্গীতের মাধ্যমে পুরোটা সময় জুড়ে কানেক্টিকাটের বিভিন্ন শহর থেকে বর্ষ বরণ উৎসবে আগত অতিথিদের আনন্দে মাতিয়ে রাখেন।

আগত অতিথি বৃন্দ বিভিন্ন শিল্পীর নাচ গান  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল ইলিশ ভাজা, পান্তা ভাত, নানান পদের ভর্তা, ও শুকটি ভর্তা , টক ডাউল, মিষ্টি ও পায়েস  বাঙালীর ঐতিহ্য বাহী খাবার গুলো  দিয়ে দুপুরের অনুষ্ঠানে আগতদের  আপ্যায়িত করা হয়। অতিথিদের আপ্যায়নের দায়িত্বে ছিলেন সংগঠনের অর্থ সম্পাদক অনিল বণিক বৈশাখী বর্ষ বরণ অনুষ্ঠানের সার্বিক দায়িত্বও তত্ত্বাবধান করেছেন সংগঠনের সভাপতি সুবাস সরকার ও সাধারণ সম্পাদক সুব্রত বণিক। যারা অনেক দূর দুরান্ত থেকে বর্ষ বরণ এসেছেন নিউ ইংল্যান্ড হিন্দু এসোসিয়েশন নেহার পক্ষ থেকে অনুষ্ঠানে আগত অতিথিদের কাছে  কৃতজ্ঞতা প্রকাশ করা।

এ সংক্রান্ত আরও সংবাদ