জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন    জগন্নাথপুরে ডিবির অভিযানে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার     সুনামগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের দিনব্যাপী জেলা কর্মশালা    দিরাইয়ে সাংবাদিকের উপর হামলা||চেয়ারম্যান কারাগারে    জগন্নাথপুরে দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন    জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতা আবু সাদেক রনিকে সংবর্ধনা প্রদান    জগন্নাথপুর পৌর শহরের ৩৫ দোকান ঘর এর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ীরা    গণমাধ্যম এর তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী    শাল্লায় প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করায় প্রিজাইডিং অফিসার সহ চারজন গ্রেপ্তার    স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠার দাবীতে জগন্নাথপুরে পদযাত্রা ও ছাত্র সমাবেশ 

সুনামগঞ্জে ব্যবসায়ীর উপর হামলায় ৪ জন আহত, গ্রেপ্তার ৩

স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে  ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় ৪ জন আহত হয়েছেন। আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এই ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়ন এর অন্তর্ভুক্ত পশ্চিম বাংলাবাজার এর ব্যবসায়ী মোহাম্মদ আলী বিগত ৩০ শে ডিসেম্বর বিকালে উপজেলার লক্ষীপুর গ্রাম নিবাসী  জসিম উদ্দিন এর কাছে দোকানের বকেয়া পাওনা ২ হাজার ৫০০ টাকা চাইলে টাকা দিতে  অস্বীকার করেন জসিম উদ্দিন।  একপর্যায়ে উভয় এর মধ্যে কথাকাটাকাটি হয়। এনিয়ে জসিম উদ্দিন তার দলবল নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে মোহাম্মদ আলী,  সালেক মিয়া,ফয়সাল মিয়া ও নওশাদ মিয়ার  উপর হামলা করেন। হামলায় মোহাম্মদ আলী ও সালেক মিয়াসহ ৪ জন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তমধ্যে মোহাম্মদ আলী ও সালেক মিয়া আশঙ্কাজনক অবস্থায় আছেন। এই ঘটনায় ২ রা জানুয়ারী দুপুরে মোহাম্মদ আলীর চাচা ওমর আলী বাদী হয়ে ৬ জনকে আসামী করে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেন। মামলার পরিপেক্ষিতে দোয়ারাবাজার থানা পুলিশ এ দিন বিশেষ  অভিযান চালিয়ে মামলার আসামি লক্ষ্মীপুর গ্রামের মৃত আব্দুল মনাফ ওরফে মধুর ছেলে জয়নাল আবেদীন ওরফে গেদা মিয়া (৫৫), তার ছেলে আমির উদ্দিন (৩০) ও নাজিম উদ্দিন (২৪) করেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ  দেবদুলাল ধর গ্রেপ্তারের  সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় তিনজনকে গ্রেফতার করে আজ ৩ রা জানুয়ারী  সোমবার  আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

 

এই সংবাদটি 724 বার পঠিত হয়েছে