সাংবাদিককে হুমকি দিয়ে গ্রেফতার হন শাহরুখ খান!

প্রকাশিত: ১০:১৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২২

সাংবাদিককে হুমকি দিয়ে গ্রেফতার হন শাহরুখ খান!

ইউএস বাংলা বার্তা ডেস্কঃ মাদক মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতার নিয়ে কম শোরগোল হয়নি।  ছেলেকে ঘরে ফিরিয়ে আনতে শাহরুখ-গৌরীর উদ্বেগ ছিল চোখে পড়ার মতো। তবে শুধু ছেলেই নয়, খোদ বলিউড বাদশাও একবার গ্রেফতার হয়েছিলেন। তাও আবার নায়িকার সঙ্গে হোটেলে রাত কাটানো নিয়ে লেখায় এক সাংবাদিককে হুমকি দিয়ে।

তিন দশক আগের সেই ঘটনার উল্লেখ রয়েছে অনুপমা চোপড়ার লেখা বই, ‘কিং অব বলিউড’-এ।

অনুপমা চোপড়া দাবি করেন,  ১৯৯২ সালে কিং খানের বহু চর্চিত এবং বিতর্কিত ছবি ‘মায়া মেমসাব’ এর শুটিং চলাকালে এই ঘটনা ঘটে।  ওই ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছিলেন দীপা শাহী।

অনুপমার বইয়ে দাবি করা হয়েছে, সে সময়ে এক পত্রিকায় লেখা হয়, ছবির একটি অতি ঘনিষ্ঠ দৃশ্যের প্রস্তুতি হিসেবে নাকি এক হোটেলে রাত কাটিয়ে এসেছেন শাহরুখ-দীপা। আর নিজের স্ত্রী দীপাকে সেখানে পাঠিয়েছিলেন খোদ পরিচালক কেতন মেহতাই! এবং পরদিন নাকি সেই যৌনদৃশ্যের শ্যুটিং হয় কেতন এবং চিত্রগ্রাহকের উপস্থিতিতেই!

পত্রিকার সেই রিপোর্ট পড়ে ভীষণ রেগে যান শাহরুখ খান।

‘কিং অব বলিউড’-এ অনুপমা লিখেছেন, কিং খানের সন্দেহ গিয়ে পড়ে কিথ ডি’কোস্টা নামে এক সাংবাদিকের উপর। শাহরুখ সোজা ওই সাংবাদিকের অফিসে গিয়ে তাকে রীতিমতো হেনস্থা করেন শাহরুখ। ভুয়া খবর লেখা হয়েছে দাবি করে ওই সাংবাদিককে হুমকিও দেন কিং খান।

এরপরই নাকি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ওই সাংবাদিক। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার হতে হয় বলিউডের বাদশাকে।

অনুপমার বইতেই লেখা হয়েছে, পরবর্তীতে এক সাক্ষাৎকারে এই ঘটনার কথা স্বীকারও করেন শাহরুখ নিজেও। জানান, কী ভাবে ওই সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন তিনি। যার ফলস্বরূপ তার ছবির সেটে পৌঁছে যায় পুলিশ। সাদা পোশাকের পুলিশকর্মীদের দেখে প্রথমে অবশ্য ভক্ত বলে ভুল করেছিলেন কিং খান!

সেই ভুল ভাঙে অচিরেই।  পরে জামিনে ছাড়া পেয়ে বলিউড কিং জানতে পারেন, কিথ ডি’কোস্টা ওই খবরটি লেখেননি।  তাই পরে ওই সাংবাদিকের কাছে গিয়ে নাকি ক্ষমাও চেয়েছিলেন তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ