গাড়ি চালানো শিখতে গিয়ে আহত কাঁচা বাদাম খ্যাত ভুবন

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, মার্চ ১, ২০২২

গাড়ি চালানো শিখতে গিয়ে আহত কাঁচা বাদাম খ্যাত ভুবন

ইউএস বাংলা বার্তা ডেস্কঃ 

গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন ‘কাঁচা বাদাম’খ্যাত ভুবন বাদ্যকর। ভারতের পশ্চিমবঙ্গে স্থানীয় সোমবার প্রাইভেট কার চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। বর্তমানে সিউড়ির একটি হাসপাতালে ভর্তি আছেন তিনি। তবে হাসপাতালের কর্তৃপক্ষ জানায়, ভুবনের আঘাত গুরুতর নয়।

সম্প্রতি একটি প্রাইভেট কার কিনেছিলেন ভুবন। ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা যায়, সেলিব্রিটি হওয়ার পর উপার্জিত অর্থ দিয়েই দিয়েই ওই কারটি কিনেছিলেন তিনি। সেই গাড়ি চালানো শেখার সময়ই দুর্ঘটনা ঘটে। হঠাৎ গাড়িটি একটি দেয়ালে ধাক্কা লাগলে ভবনের বুকে এবং মুখে আঘাত লাগে। তার বুকের এক্স-রে করানো হচ্ছে।

এর আগে ভুবন জানান, বাদাম বিক্রি ছেড়ে এবার গানেই মনোনিবেশ করবেন তিনি। এর মধ্যেই পশ্চিমবঙ্গের বোলপুরে কাচা বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থার পক্ষ ভবনকে দেড় রাখ ভারতীয় রূপি চেক দেয়া হয়েছে। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, আগামী দিনে অর্থ দেয়া হবে তাকে।

কাঁচা বাদাম গানের জন্য ভুবন বাদ্যকরের খ্যাতি এখন বিশ্বজোড়া। তানজানিয়া থেকে ফ্রান্স, অনেক বিদেশি ইউটিউবারও ওই গানে রিল বানিয়েছেন। বলিউড, টলিউডের একাধিক তারকা তার গানে নেচে ভিডিও বানাচ্ছেন। সম্প্রতি প্রতিযোগী হিসাবে দাদাগিরির মঞ্চেও যান ভুবন বাদ্যকর।

এ সংক্রান্ত আরও সংবাদ