লিবিয়ায় মৃত্যু বরন করেছে শ্রীধরপাশার “সাফিক উদ্দিন “

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২২

লিবিয়ায় মৃত্যু বরন করেছে শ্রীধরপাশার “সাফিক উদ্দিন “

হুমায়ূন কবীর ফরীদি ##

স্বপ্নের শহর ইতালি যাওয়ার পথে লিবিয়ার এক হাসপাতালে মৃত্যু বরন করেছেন জগন্নাথপুর এর সাফিক উদ্দিন (৩৫) নামের এক যুবক। তাঁর মৃত্যু সংবাদে পরিবারে শোকের মাতম চলছে।

পরিবার সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাধীন কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত শ্রীধরপাশা গ্রাম নিবাসী মোঃ আব্দুন নূর এর ছেলে মোঃ সাফিক উদ্দিন (৩৫) বাবা-মা সহ পরিবারের  মূখে হাসি ফুটাতে স্বপ্নের দেশ ইতালী যাওয়ার উদ্দেশ্যে দালাল মারফত পাড়ি জমান মরুভূমির দেশ লিবিয়ায়। কিন্তু ইতালিতে যাওয়া হয়নি তার। দীর্ঘ ৮ মাস লিবিয়ায় বসবাসকালে শারীরিক অসুস্থতার কারনে সাফিক উদ্দিন  লিবিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ১৩ ই জুলাই রোজ বুধবার দিবাগত রাতে বাংলাদেশ সময় ১০টা ৩০ মিনিটের সময় মৃত্যু বরন করেছেন। মৃত্যুকালে তিনি মা-বাবা, ভাই-বোন,এক মেয়ে ও স্ত্রী সহ অসংখ্য আত্বীয় স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যু সংবাদ দেশের বাড়ীতে পৌছা মাত্রই পরিবারে শোকের মাতম চলছে এবং  এলাকাজুড়ে শোক ছায়া নেমে এসেছে।

এই মর্মান্তিক মৃত্যুর সত্যতা নিশ্চিত করে নিহত সাফিক উদ্দিন এর চাচাতো ভাই জুবেদ আলী বলেন, লিবিয়া হয়ে ইতালি যাওয়ার উদ্দেশ্যে দীর্ঘ ৮ মাস আগে দালাল মারফতে লিবিয়া গিয়েছিলেন। শারীরিক অসুস্থতায় লিবিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মৃত্যু বরন করেছেন। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, সাফিক উদ্দিন এর মরদেহ দেশে আনার ব্যবস্থা করা হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ