জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন    জগন্নাথপুরে ডিবির অভিযানে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার     সুনামগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের দিনব্যাপী জেলা কর্মশালা    দিরাইয়ে সাংবাদিকের উপর হামলা||চেয়ারম্যান কারাগারে    জগন্নাথপুরে দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন    জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতা আবু সাদেক রনিকে সংবর্ধনা প্রদান    জগন্নাথপুর পৌর শহরের ৩৫ দোকান ঘর এর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ীরা    গণমাধ্যম এর তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী    শাল্লায় প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করায় প্রিজাইডিং অফিসার সহ চারজন গ্রেপ্তার    স্বাধীন ফিলিস্তিন রাস্ট্র প্রতিষ্ঠার দাবীতে জগন্নাথপুরে পদযাত্রা ও ছাত্র সমাবেশ 

KUDA এর যুগ্ম সাধারন সম্পাদক নোমান আহমেদ ছোট মিয়া আর নেই

নিজস্ব প্রতিবেদকঃ

অনেক দিন থেকে জটিল রোগ কেন্সারের সাথে যুদ্ধ করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন সুনামগন্জ জেলার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের সাদিপুর গ্রামের জনাব নোমান আহমেদ (ছোট মিয়া)। যুক্তরাজ্যের লিভারপুলের একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।
“ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন”
মর্ত্যুকালে তিনি উনার স্ত্রী এবং ছোট ছোট তিনটি কন্যা সন্তান রেখে গেছেন।
তিনি বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তিনি সাবেক জগন্নাথপুর বহুমুখী সমবায় সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক, সাবেক সিলেট সরকারি কলেজ  জগন্নাথপুর ছাত্র কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক, সাবেক সিলেট সরকারি কলেজ শাখার ছাত্রলীগ সদস্য, সাবেক লিভারপুল বার্কেনহেড সেন্ট্রাল মসজিদের ডাইরেক্টার, সাবেক গ্রেটার সিলেট চেস্টার এন্ড নর্থ ওয়েলস ব্রান্চ এর ধর্ম সম্পাদক, গ্রেটার সিলেট ওয়েলফেয়ার উইকেল ব্রান্চের এজিএস (নর্থ ওয়েস্ট), কলকলিয়া ইউনিয়ন সমাজ কল্যাণ সংস্থার যুগ্ন  সাধারণ সম্পাদক, সাবেক বাংলাদেশ এসোসিয়েসন উইরাল ব্রাঞ্চ এর মেম্বার, কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশনের যুগ্ন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।
কলকলিয়া ইউনিয়ন ডেভলাপমেন্ট এসোসিয়েশনের সভাপতি ড. সানাওয়ার ইসলাম চৌধুরী এবং সাধারন সম্পাদক তৌফিকুল আম্বিয়া টিপু সংগঠনের পক্ষ উনার মৃত্যুতে থেকে এক বিবৃতিতে গভীর সমবেদনা জনান।
মহান আল্লাহ যেন উনার পরিবারকে দৈর্য ধারন করার শক্তি দান করেন এবং তার এই বান্দাক মাফ করে বেহেস্তের সর্বোচ্চ স্হান দান করেন। আমিন।

এই সংবাদটি 948 বার পঠিত হয়েছে