জগন্নাথপুরের বালিকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মনোরুল হক

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২২

জগন্নাথপুরের বালিকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মনোরুল হক

হুমায়ূন কবীর ফরীদি ##

সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ মনোরুল হক কে সভাপতি করে বালিকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় এর ৯ সদস্য বিশিষ্ট ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার অন্তর্ভুক্ত ১৪৩ নং বালিকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় এর ম্যানেজিং কমিটি গঠন এর লক্ষে আজ ১৩ ই আগষ্ট রোজ শনিবার সকাল ১০ ঘটিকার সময় অত্র বিদ্যালয়ের হলরুমে কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আব্দুল হাসিম এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সর্বসম্মতিক্রমে বালিকান্দি (বালিকান্দী নতুন পাড়া) গ্রাম নিবাসী বিশিষ্ট সমাজ সেবক ও  শিক্ষানুরাগী মোঃ মনোরুল হক কে ১৪৩ নং বালিকান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত করা হয়েছে।

এই কমিটির অন্যান্যরা হলেন, সদস্য সচিব অত্র শিক্ষা প্রতিষ্ঠান এর প্রধান শিক্ষক অনুপম রায়, সহ-সভাপতি মোঃ আবু তাহের, জনপ্রতিনিধি সদস্য কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর ৬নং ওয়ার্ডের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ আব্দুল হাসিম, অভিবাবক সদস্য  মির্জা আব্দুল লতিফ,  আবুল কালাম, কুহিনুর বেগম, আফিয়া বেগম, বিদ্যা উৎসাহী মহিলা সদস্য মোছাঃ রহিমা বেগম, শিক্ষক প্রতিনিধি আইডিয়াল হাইস্কুল ও কলেজ এর শিক্ষক শুভঙ্কর অধিকারী  ও অত্র শিক্ষা প্রতিষ্ঠান এর সহকারী শিক্ষক জুয়েনা বেগম।

এসময় অত্র শিক্ষা প্রতিষ্ঠান এর অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ উপস্থিতি ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ